December 01, 2022
অপরাধ

ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক।

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
ফুলবাড়ী ২৯ বিজিবির সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩২৩ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজাসহ তিন চোরাকারবারীকে আটক করেছে ফুলবাড়ী ২৯ বিজিবি গত রোববার বিকেলে সাড়ে ৪টায় ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের আওতায় রসুলপুর বিওপির অধিনস্থ মেইন পিলার ৩০০ নং পিলারের ১০০ গজ বাংলাদেশের অভ্যান্তরে ভারত থেকে পাচার করে নিয়ে আসার সময় কাজিহাল ইউপির রসুলপুর পলিপাড়া নামক স্থান থেকে এই বিপুল পরিমান মাদকসহ তিন চোরাকারবারীকে মাদক সহ আটক করে ২৯ বিজিবি সদস্যরা।
এ ঘটনায় গত রোববার রাতে আটককৃত চোরাকারবারীকে মাদক সহ ফুলবাড়ী থানায় সোপর্দ্দ করে, রসুলপুর বিওপির ক্যাম্প কমান্ডার হাবিলদার ময়েন উদ্দিন বাদি হয়ে চোরাকারবারীকে বিরুদ্ধে মাদক ও চোরাচালান বিরোধী আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো.আলমগীর কবীর.।
তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রসুলপুর বিওপির ক্যাম্প কমান্ডার হাবিলদার ময়েন উদ্দিনকে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। নির্দেশ মোতাবেক বিজিবি সদস্যরা রসুলপুর বিওপির অধিনস্থ রসুলপুর পলিপাড়া কলাবাগান নামক স্থানে ওৎপেতে থেকে চোরাকারবারীদের ধাওয়া করে, বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোকারবারীরা পালিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করে ও আরো ৮জন পালিয়ে যায়, পরে ধৃত তিনজন ও পলাতক ৮জনসহ ১১ জনের নামে মামলা দায়ের করা হয়।
এদিকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশ্রাফুর ইসলাম বলেন, ধৃত আসামীদের গতকাল সোমবার সকালে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments