সারাদেশ

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান সরকারের দাফন সম্পন্ন

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলার পৌরসভার বাসিন্দা পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, জেলা শিক্ষা অফিসার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান সরকারের জানাযা ও দাফন-কাফন সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (৫ জুলাই) সকালে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। পরে বেলা ১০টায় গ্রামের বাড়ি রায়পুর ইউনিয়নের মহাদিপুর গ্রামে দ্বিতীয় জানাজার নামাজ শেষে  পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।  
দ্বিতীয় জানাজার আগে পীরগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মীর মো: আল কামহ্ তমাল , পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল  ও পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সাংসদ আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল , পৌর সবার মেয়র তাজিমুল ইসলাম শামীম মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। জানাজার নামাজে কয়েক হাজার মানুষ অংশ নেন।
গত সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পীরগঞ্জ পৌরসভার নিজ বাসভবনে অসুস্থজনিত কারনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধাসহ নানা শ্রেণীপেশার মানুষ শোক প্রকাশ করেছেন।  

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments