সারাদেশ

সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত॥

বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ  
দিনাজপুরের বিরামপুর চাংপাই চাইনিজ রেষ্টুরেন্টে সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। হাকিমপুর,ফুলবাড়ী, বিরামপুর, ঘোড়াঘাট, নবাবগঞ্জসহ অন্যান্য থানার প্রতিনিধিদের উপস্থিতিতে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।
গতকাল শুক্রবার(৮ জুলাই) দুপুর আড়াইটায় বিরামপুর উপজেলার বিলাসবহুল চাংপাই চাইনিজ রেস্টুরেন্টে সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সাপ্তাহিক বিরামপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ও ডাঃ শাহরিয়ার ফেরদৌস হিমেল।
বিরামপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, সাহসের সঙ্গে এগিয়ে যাচ্ছে বিরামপুর বার্তা।আমরা যারা এ পত্রিকায় কাজ করি তাদের সবার কর্মদক্ষতা কাজে লাগিয়ে পত্রিকার গতিকে আরও বেগবান করতে হবে। তাই আমাদের বহুমাত্রিক দক্ষতা অর্জন করতে হবে। অনুসন্ধানী প্রতিবেদনসহ বিজ্ঞাপন ও সার্কুলেশনের বিষয়েও সবার সুদৃষ্টি রাখা জরুরি।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন, আমি নিয়মিত পত্রিকাটি পড়ি। আমার জানামত ইতোমধ্যে পত্রিকাটি এলাকায় আলোচনার শীর্ষে রয়েছে। ভালো ভালো এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে  আগামীতে বিরামপুর বার্তা পত্রিকাটি আরো এগিয়ে যাক এই কামনা রইলো।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, বিরামপুর বার্তা পত্রিকাটি খুব সাজানো গোছানো সংবাদ প্রকাশ করে সেজন্য পড়তে ভালো লাগে। পত্রিকাটি তার ধারাবাহিকতা বজায় রাখবে এই আশা করি।
সম্মেলন শেষে ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল কুদ্দুস এর পক্ষ থেকে সকল প্রতিনিধি এবং পত্রিকার এজেন্টদের মাঝে ঈদ উপহার বিতরণ এবং মধ্যাহ্নভোজ এর আয়োজন করা হয়।
য়ারম্যান দুলাল চৌধুরী আক্ষেপ করে বলেন, আমার ইউনিয়নে এত বড় ঘটনা ঘটানো হলো অথচ আমি নিজেই জানি না। এতোগুলো পরিবারের ঈদ আনন্দ মাটি করে দেয়া হলো।
এ ব্যাপারে এসি ল্যান্ড মীর মোহাম্মদ আলকামাহ্ তমালের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments