আইন-আদালত

ফুলবাড়ীতে অতিরিক্ত ভাড়া আদায়ে ভোক্তা অধিকার আইনে জরিমানা আদায়॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে দুরপাল্লার বাস যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে তিনটি বাস কাউন্টার কে ভোক্তা অধিকার আইনে ১১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।শনিবার বিকেল সাড়ে ৫টায় ফুলবাড়ী পৌর শহরে ভোক্তা অধিকার আইনে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করা হয়।
অভিযান পরিচালনা করেন দিনাজপুর ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম। অভিযান পরিচালনা কালে শ্যামলী এনআর পরিবহন টিকিট কাউন্টারকে ৫ হাজার টাকা, রাহবার টিকিট কাউন্টারকে ৩হাজার টাকা এবং মা এন্টার প্রাইজ কাউন্টারকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে ভোক্তা অধিকার আইনের ৪০ধারায় এই জরিমানা আদায় করা হয়।
এ সময় জেলা ক্যাব এর নির্বাহী সদস্য ও দিনাজপুর প্রেসক্লাবের মাসউদ রানা, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অহেদুল ইসলাম, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন, উপজেলা প্রেসক্লবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, জেলা পুলিশ সদস্য সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
দিনাজপুর ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, যাত্রাীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে, এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। ভবিষ্যতে প্রতিটি ঈদে এ ধরনের যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments