সারাদেশ

ফুলবাড়ীতে ভবনের ছাদের উপর পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন।

ফুলবাড়ী, দিনাজপুর, প্রতিনিধি:
"পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ,বাড়ায় কাজে মনোনিবেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রকৌশলীর কর্যালয় (এলজিইডি)এর আয়োজনে উপজেলা প্রশাসনিক ভবনের ছাদের উপরে পরিস্কার পরিচ্ছন্নতা দিবস উদ্বোধন করা হয়েছে।
বুধবার বিকেল ৩টায় ফুলবাড়ী উপজেলা প্রশাসনের ছাদে কাউকে না জানিয়ে নিজ খেয়ালে পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন করলেন উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এফ.এ.এম রায়হানুল ইসলাম। পরে সেই উদ্বোধনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন ওই অফিসের ষ্টাফ। বিষয়টি নিয়ে স্থানীয় সাংবাদিক সহ সুধিজনদের মাঝে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। এনিয়ে স্থানীয় সাংবাদিক গণ ক্ষোভ প্রকাশ করেছেন।
ওই উদ্বোধনের ছবিতে উপজেলা এলজিইডি প্রকৌশল দপ্তরের উপসহকারী প্রকৌশলী আব্দুর রাজ্জাক,উপসহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম,একাউন্টেন্স দেলোয়ারা বেগম সহ বেশ কিছু স্টাফদের উপস্থিত থাকতে দেখা গেছে।
ব্যনারে উল্লেখ রয়েছে এই পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ ১৭ই জুলাই থেকে শুরু হয়ে ২৩ জুলাই পর্যন্ত চলবে। অথচ সরকারী নিদশনা কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সেই কার্যক্রম উদ্বোধন করা হয়েছে ২০জুলাই।
বিষয়টি নিয়ে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এফ.এ.এম রায়হানুল ইসলাম এর নিকট জানতে চাইলে তিনি বলেন,এই কাযক্রম কয়েকদিন আগে থেকে শুরু হয়েছে। আজ ব্যনার বানিয়ে তা আনুষ্ঠানিক উদ্বোধন করা হলো। ছাদের উপরে কেনো উদ্বোধন করা হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,ছাদে অনেকদিন ধরে নিলি জমে ছিল। তাই ছাদ পরিস্কার করে উদ্বোধন করা হয়েছে। সাংবাদিক সহ কাউকে না জানানোর বিষয়টি নিয়ে তিনি বলেন ফেইসবুকে ছবি দেয়া হয়েছে এতেই সবাই জানবে,আপনাদের দরকার হলে সেখান থেকে ছবি নিয়ে প্রচার করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments