সারাদেশ

খানসামা উপজেলায় ড্রাম ট্রাক চলাচলে নিষেধাজ্ঞা ও ট্রাক্টর চলাচলে বিধি নিষেধ

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় সড়কের ভাঙ্গন রোধে ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে দশ চাকার ড্রাম ট্রাক চলাচলে নিষেধাজ্ঞা ও ট্রাক্টর চলাচলে বিধিনিষেধ জারির সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে মাসিক সমন্বয় সভা ও আইনশৃঙ্খলা সভায় দশ চাকার ড্রাম ট্রাক চলাচল বন্ধ এবং স্কুল-কলেজের শিক্ষার্থীদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য সকাল ৮টা হতে সাড়ে ১০টা পর্যন্ত এবং বিকেল সাড়ে ৩টা হতে সাড়ে ৪টা পর্যন্ত ট্রাক্টর চলাচলের জন্য বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান এটিএম সুজাউদ্দীন লুহিন শাহ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, ইন্সপেক্টর তদন্ত মোমিনুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, ৬ ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষক, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিগণ।

জানা যায়, সম্প্রতি খানসামা উপজেলাসহ পার্শ্ববর্তী কয়েকটি উপজেলায় সড়ক দূর্ঘটনায় নিহত ও আহতের ঘটনা ঘটায় এমন সিদ্ধান্ত হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments