December 09, 2022
আইন-আদালত

গাইবান্ধায় মাদক মামলার বিক্রেতার ১০ বছর কারাদন্ড

গাইবান্ধা সংবাদদাতা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে মাদক মামলার রায়ে লাজু সরদার (৪০) নামে এক বিক্রেতার ১০ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।
বুধবার (৯ মার্চ) গাইবান্ধার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট প্রথম আদালতের বিচারক উপেন্দ্র চন্দ্র দাস এই রায় দেন। রায় দেওয়ার সময় দন্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।আসামি লাজু সরদারের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলা শহরের থানাপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত কামাল সরদারের ছেলে।
মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ২৩ জুন সুন্দরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে ২১ পুরিয়া হেরোইন এবং ৫১২ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে লাজুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবি আইয়ুব হোসেন চৌধুরী বলেন, সাক্ষ্য প্রমাণে দোষী প্রমাণিত হওয়ায় আদালত এই রায় প্রদান করেছেন। ২১ পুরিয়া হেরোইন উদ্ধারের ঘটনায় পাঁচ বছর সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসের কারাদন্ড এবং ৫১২ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় পাঁচ বছর সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসের কারাদণ্ড দেওয়া হয়। একটি সাজা শেষ হওয়ার পর অপর মামলার সাজা পর্যায়ক্রমে শুরু হবে। আসামি পক্ষে মামলাটি পরিচালনা করেন ইদ্রিস আলী

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments