জাতীয়

ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া’র জানাজা অনুষ্ঠিত। স্পীকারের শ্রদ্ধা নিবেদন।

ঢাকাঃ বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ ফজলে রাব্বী মিয়া’র জানাজা আজ সোমবার সুপ্রীম কোর্ট প্রাঙ্গণের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।এর পূর্বে ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া'র মরদেহ সকাল ৮:৪০ মিনিটে এমিরেটসের ৫৮৬ ফ্লাইটযোগে নিউইয়র্ক থেকে ঢাকায় আনা হয়। এরপর হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে তাঁর মরদেহ সুপ্রীম কোর্ট প্রাঙ্গণের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আনা হয়। জানাজা শেষে বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদনের শুরুতে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মাননা 'গার্ড অব অনার' প্রদান করা হয়। এরপর মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
স্পীকারের শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি’র পক্ষে হুইপ ইকবালুর রহিম এমপি এবং হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এবং সংসদ সচিবালয়ের পক্ষে সচিব কে এম আব্দুস সালাম এর নেতৃত্বে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ কফিনে শ্রদ্ধা নিবেদন করেন।
জানাজায় মন্ত্রিপরিষদ সদস্য, জাতীয় সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে তাঁর দ্বিতীয় জানাজা শেষে এই বর্ণাঢ্য রাজনীতিবিদ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়াকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments