February 08, 2023
অপরাধ

পীরগঞ্জের আলমপুরে প্রেমিকার পরিবারকে লাঞ্চিত করছে সাবেক প্রেমিক

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে বিয়ের পরও পিছু ছাড়েনি প্রেমিক। প্রেমিকের প্ররোচনায় ঘর সংসার ১৫ দিনের বেশী টেকেনি প্রেমিকা শাপলা খাতুনের। শাপলা খাতুনকে স্বামীর সাথে বিচ্ছেদ করে বিয়রে প্রলোভনে অনৈতিক কর্মকান্ড চালিয়েছে বছরের পর বছর।বিয়ে রেজিষ্ট্রির জন্য নিয়ে গেছেন জেলা সদরে হাতিয়ে নিয়েছে টাকা পায়সা। সচতুর প্রেমিকার অসুস্থ্যতার সুযোগে বিয়ে করেছেন অনত্র্য লম্পট আরিফুল। বিয়ের পরও টিকে রেখেছিলেন প্রেমিকার সাথে শারীরিক সম্পর্ক। প্রেমিকের সংসারে সন্তান জন্ম হওয়ার পর প্রেমিকা অন্যত্র বিয়ে করতে চাইলেও লম্পট আরিফুলের কারনে বিয়ে হচ্ছেনা শাপলা বেগমের।       
এ ঘটনায় শাপলা খাতুন বাদী হয়ে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগে জানা গেছে, হোসেনপুর গ্রামের মিষ্টার আলী ছেলে আরিফুল ইসলামের সাথে পার্শ্ববতী কোব্বাস আলীর কন্যা শাপলা খাতুনের সাথে প্রেম ভালোবাসা ছিল। অপরদিকে ওই প্রেমিকা শাপলা খাতুনকে কিছু টাকা ধার দিয়েছেন মর্মে অভিযোগ তুলেন। এক পর্যায়ে ঘটনার দিন ২৮ জুন মোবাইলে কথা বলার বিষয়কে কেন্দ্র করে তাদের প্রায় দিনই ঝগড়া লাগে। এ দিকে প্রেমিকার বাড়ীতে কেউ না থাকার সুবাদে শাপলা খাতুনের বাড়ীতে প্রবেশ করে উত্যাক্ত করার চেষ্টা করে। এরই জেরে শাপলা খাতুন বাদী হয়ে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
থানায় অভিযোগ দেওয়ায় গ্রামের মাতব্বরেরা বিষয়টি নিস্পত্তির জন্য বসতে চেয়েও নানা টালবাহনায় বসেনি লম্পট আরিফুল এবং তার পরিবার। অপরদিকে পবিত্র ঈদ উল আযাহায় কোরবানী দিতে পারেনি শাপলার বাবা কোব্বাত আলী। নিষেধ করে দিয়েছিলেন হুজুরকে তাদের কোন পশু জবহ না করার জন্য।  
এ ব্যাপারে আলমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান সেলিম জানান ঘটনাটি লোকমুখে শুনেছি স্থানীয়দের নিয়ে নিস্পত্তি করার চেষ্টাও করেছে উভয় পক্ষ। ঈদে কোরবানী না করতে পারার কথাও শুনেছি যা অত্যন্ত দুঃখজনক।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments