September 27, 2022
জাতীয়

মরহুম ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া জনগণের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন- স্পীকার

ঢাকাঃ বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, সদ্যপ্রয়াত মোঃ ফজলে রাব্বী মিয়া ডেপুটি স্পীকার হিসেবে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর প্রতি জনগণের ভালবাসা ও শ্রদ্ধাই জীবনে তাঁর সবচেয়ে বড় অর্জন। এভাবেই মোঃ ফজলে রাব্বী মিয়া জনগণের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন বলে তিনি উল্লেখ করেন। এসময় স্পীকার তাঁর কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন।
তিনি আজ জাতীয় সংসদ ভবনের ৩য় তলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সম্মুখে সদ্য প্রয়াত ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় জাতীয় সংসদ আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।দোয়া মাহফিল অনুষ্ঠানটি পবিত্র কোরআান তেলোয়াতের মাধ্যমে শুরু হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ মাহবুব আরা বেগম গিনি। এছাড়াও বক্তব্য রাখেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাহজাহান খান এমপি।
তিনি বলেন, সংসদ অধিবেশন খুব আগ্রহ নিয়ে পরিচালনা করতেন সদ্যপ্রয়াত ডেপুটি স্পীকার। ফজলে রাব্বী মিয়া সংসদ পরিচালনার ক্ষেত্রে সবসময় সক্রিয়ভাবে সহযোগিতা করতেন। এসময় তিনি তাঁর রুহের মাগফিরাত কমনা করেন।
পরে মিলাদ মাহফিল অনুষ্ঠানে সদ্য প্রয়াত ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জাতীয় সংসদের ঈমাম হাফেজ ক্বারী মাওলানা মোঃ সাইফুল্লাহ।
বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে.এম আব্দুস সালাম এর সভাপতিত্বে এবং পরিচালক (গণসংযোগ) মোঃ তারিক মাহমুদ এর সঞ্চালনায় সংসদ সদস্যগণ এবং সংসদ সচিবালয়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments