সারাদেশ

ফুলবাড়ী প্রাণি সম্পদ ও ভেটেরিনারী হাসপাতালে ডাক্তারের ভূল চিকিৎসায় বিদেশী গরুর মৃত্যু॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
ফুলবাড়ী প্রাণি সম্পাদ ও ভেটেরিনারী হাসপালে ডাক্তারের ভূল চিকিৎসায় বিদেশী গরুর মৃত্যু। ফুলবাড়ী উপজেলার দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের মোঃ আব্দুর সাত্তার মন্ডল এর পুত্র মোঃ সামিউল ইসলাম এর বিদেশী হোলিস্ট্যান ফ্রিজিয়াম গরু গত এক মাস আগে ফুলবাড়ী প্রাণী সম্পাদ ও ভেটেরিনারী হাসপাতালের সার্জেন ডাক্তার নিয়ামত আলী ঐ গরুটির অপারেশন করেন।
গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় সামিউল ইসলাম গরুটি ড্রেসিং করার জন্য হাসপাতালে নিয়ে আসেন। ভেটেরিনারী সার্জেন ডাক্তার নিয়ামত আলী সামিউল ইসলাম এর সাথে খারাপ আচরন করে বিভিন্ন অযুহাতে কালক্ষেপন করেন। অবশেষে পার্শ্বের দোকান থেকে একটি ইনজেকশন আনতে বলেন সেই ইনজেকশন পুস করার পর গরুটির বিকেল সাড়ে মৃত্যু হয় এবং গরুটির মুখ দিয়ে ফেনা বাহির হওয়া শুরু হয়।
এই ঘটনায় গরুর মালিক সামিউল ইসলাম, তার ভাই ও বাবা প্রতিবাদ করলে তাদেরকে বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন করেন ভেটেরিনারী সার্জেন ডাক্তার নিয়ামত আলী ও উপজেলা প্রাণি সম্পাদ কর্মকর্তা ডাক্তার রবিউল ইসলাম।
গরুর মালিক সামিউল ইসলাম জানান, আপারেশন করতে আমার নিকট থেকে ২ হাজার ৫শত টাকা নিয়েছেন ডাক্তার নিয়ামত আলী।
এ বিষয়ে ফুলবাড়ী উপজেলা ভেটেরিনারী সার্জেন ডাক্তার নিয়ামত আলী ও উপজেলা প্রাণি সম্পাদ কর্মকর্তা ডাক্তার রবিউল ইসলাম এর সাথে কথা বললে তারা জানান, চিকিৎসা করতে এসে এমন ঘটনা ঘটতেই পারে। তবে কি কারণে গরুটি মারা গেল তা খতিয়ে দেখা হবে।
এ দিকে সাংবাদিকগণ ফুলবাড়ী উপজেলা ভেটেরিনারী সার্জেন ডাক্তার নিয়ামত আলী ও উপজেলা প্রাণি সম্পাদ কর্মকর্তা ডাক্তার রবিউল ইসলাম কে এ বিষয়ে প্রশ্ন করলে তারা কোন সদউত্তর দিতে পারেনি। বরং সাংবাদিকদের সঙ্গে খারাপ আচরন করেন। তার ভূল চিকিৎসায় ফুলবাড়ী উপজেলায় বেশ কয়েকটি গরুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন সেখানে উপস্থিত থাকা লোকজন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments