সারাদেশ

রংপুরের ফটো সাংবাদিক উদয় চন্দ্র বর্মন সড়ক দুর্ঘটনায় আহত, দোয়া কামনা

স্টাফ রিপোর্টার॥
রংপুর সিটি প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক যুগান্তর পত্রিকার রংপুর ব্যুরো অফিসের ফটো সাংবাদিক উদয় চন্দ্র বর্মন সড়ক দুর্ঘটনা গুরুতর আহত হয়েছেন। গত রোববার রাতে নগরীর সিও বাজার এলাকায় ঘাঘট নদী সংগ্লন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি রংপুর ফটো জার্নাালিষ্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ, দৈনিক আমাদের প্রতিদিনের প্রধান আলোকচিত্রীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।
পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে ফটো সাংবাদিক উদয় চন্দ্র বর্মন পেশাগত কাজ শেষে বাড়ি ফেরার পথে সিও বাজার-কেরানীরহাট সড়কের ঘাঘট নদী তীরবর্তী এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এতে তিনি পায়ে, হাঁটু ও হাতে গুরুতর আঘাত প্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নগরীর তালুকদার হসপিটালে ভর্তি করেন। সেখানে একদিন চিকিৎসা গ্রহণ শেষে চিকিৎসকদের পরামর্শে বর্তমানে কেরানীরহাটস্থ বিন্যাটারির নিজবাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। তিনি চিকিৎসক ডা. মোস্তাফিজার রহমান সুজনের তত্বাবধানে রয়েছেন।
এদিকে ফটো সাংবাদিক উদয় চন্দ্র বর্মন তাঁর সুস্থ্যতা কামনায় সকল সহকর্মী, বন্ধুবান্ধব-আত্বীয়-স্বজনসহ সকলের দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments