অপরাধ

হরিপুরে জমি রেজিষ্ট্রি না দেওয়ায় বাবার মাথা ফাটালো ছেলে

জসীম উদ্দিন ইতি (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে মায়ের নামে থাকা জমি ছেলের নামে জমি রেজিষ্ট্রি না দেওয়ার কারণে বাশেঁর লাঠি দিয়ে বাবার মাথা ফাটালো নিজের বড় ছেলে আজগর আলী।ঘটনাটি ঘটে হরিপুর উপজেলার হরিপুর সদর ইউনিয়নের দেহট্ট গ্রামে।
এবিষয়ে বাবা বাদী হয়ে নিজ ছেলের নামে হরিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, হরিপুর উপজেলার হরিপুর সদর ইউনিয়নের দেহট্ট গ্রামের নজরুল ইসলামের স্ত্রী আজেমার নামে থাকা জমি বড় ছেলে আজগর আলী (৩৮) তার নিজ নামে রেজিষ্টৈ করে নেওয়ার জন্য বিভিন্ন সময় বাবা ও মাকে হুমকি দিয়ে আসছিলো। কিন্তূ বাবা ও মা তাদের নামে থাকা জমি রেজিষ্ট্রি দিতে অস্বীকার করে আসছিলো।
জমি রেজিষ্ট্রি না দেওয়ার কারণে গত মঙ্গলবার (২আগস্ট) দিবাগত রাত আনুমানিক ১২ টার দিকে বড় ছেলে আজগর আলীর সাথে বাবা নজরুল ইসলাম ও মা আজেমার সাথে কথাকাটাটি শুরু হয়। বাবা নজরুল ইসলাম তার স্ত্রী আজমেরার নামে থাকা জমি আজগর আলীর নামে রেজিষ্ট্রি দিতে অস্বীকৃতি জানালে। ছেলে আজগর আলী রাগান্বিত হয়ে বাঁশের লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করলে বাবার মাথা ফেটে গিয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার স্ত্রী আজমেরা চিৎকার করলে তার ছোট ছেলে ও পুত্রবধু বাবাকে রক্ষা করার জন্য আসলে আজগ‍র আলী তাদেরকেও এলোপাথারী মারপিট করে আহত করেন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।চিকিৎসা শেষে ছেলে আজগর আলীসহ ছয় জনকে আসামী করে হরিপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন বাবা নজরুল ইসলাম।বাবা নজরুল ইসলাম বলেন আমি কখনোই ভাবিনি আমার নিজ সন্তান আমাকে মেরে আমার মাথা ফাটাবে। আমার মাথায় চারটি সেলাই দেওয়া হয়েছে। আমি এমন কুলাঙ্গার সন্তানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।হরিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম এর কাছে অভিযোগের বিষয়টি মুঠো ফোনে জানতে চাওয়া হলে তিনি বলেন বিষয়টি আমি দেখতেছি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments