September 20, 2024
সারাদেশ

কিশোরগঞ্জে রেশম কার্ডধারীদের কে মাত্র একটি স্লিপ দিয়ে টাকা আদায়ের অভিযোগ

মাফি মহিউদ্দিন,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ রেশম কার্ডধারীদের কাছ থেকে শুধু স্লিপ দিয়ে ৫শত ৫০ টাকা করে নেয়ার অভিযোগ উঠেছে। নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার মোশারফফ হোসেন তার ওয়ার্ডের রেশম কার্ডদারীদের কাছ থেকে শুধু স্লিপ দিয়ে টাকা নেয়ার অভিযোগ করেছে বিভিন্ন উপকারভোগী।
কার্ডধারী আকলিমা স্বামী আঃ মান্নান, কার্ড নং ২৬, রোজি আক্তার স্বামী হাফিজুল, তারা অভিযোগ করে বলেন টাকা না দিলে মেম্বার স্লিপ দেয়না। আর স্লিপ না দিলে ইউনিয়ন পরিষদে তাদের কার্ড অনলাইন করা হয় না।সেজন্য তারা মেম্বারকে টাকা দিতে বাধ্য হয়েছে। না হলে যদি তার কার্ডটি বাতিল হয়ে যায় সে ভয়ে।
২ নং ওয়ার্ডের কার্ডধারী বুলবুলি বেগমও অভিযোগ করে বলেন তিনি টাকা না দেওয়ায় মেম্বার রফিকুল ইসলাম তার বইয়ে স্বাক্ষর করেনি বলেন। টাকা দিলে স্বাক্ষর দিবে না, দিলে স্বাক্ষর দুবে না।

২ নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম ও মেম্বার পরিষদের সভাপতির রফিকুল ইসলাম বলেন আপনার যা করার আছে তাই করেন। পাড়লে মামলা করে দেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর ইউপির চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দি গ্রেনেট বাবু বলেন আমি হোল্ডিং ট্যাক্স এর বিষয়ে জানার পড়ে তা বন্ধ করে দিয়েছি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments