September 20, 2024
সারাদেশ

রংপুরে কল্যাণ পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্বাধীনতা সার্বভৌমত্ব সমুন্নত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জালেম সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াপশ হবে: সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক

রংপুরঃ
বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক বলেছেন, বাংলাদেশের চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক সঙ্কট নিরসনে জাতীয় ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ হয়েই জনগণের অধিকার আদায় করতে হবে। সঠিক নেতৃত্বকে প্রতিষ্ঠিত করতে হবে। তিনি দেশের ও জনগণের সঙ্কট সমাধানের জন্য সবসময় অগ্রণী ভূমিকা পালনের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।
তিনি দেশ বাঁচাতে জাতীয় ঐক্যের বিকল্প নেই বলে মন্তব্য করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব সমুন্নত রাখতে হলে সবাইকে এখনই ঐক্যবদ্ধ হয়ে জালেম সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহব্বান জানান।
রংপুর সফরকালে মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে রংপুর পর্যটন মোটেলে গুরুত্বপূর্ণ বিরোধী রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় এসব কথা বলেন।
জেনারেল (অব.) ইবরাহিম বলেন, স্বাধীনতার ৫০ বছরে এসে আজ আমরা পরস্পর বিচ্ছিন্ন হয়ে পড়েছি। আমাদেরকে পরিকল্পিতভাবে দুই মেরুতে ঠেলে দেওয়া হয়েছে। মুক্তিযোদ্ধারাও বাদ যায়নি। সৃষ্ট রাজনৈতিক মতপার্থক্যের কারণে আজ ১৯৭১ সালের সেই দেশপ্রেম ও স্বাধীনতার প্রেরণা আমাদের মাঝে নেই। যে লক্ষ্য নিয়ে আমরা জীবন বাজি রেখে যুদ্ধে অংশ নিয়েছিলাম তা আমরা নিজেরাই ভুলে গেছি। বিগত ১৪ বছরে কেবল বিভাজনের রাজনীতি করা হয়েছে। অবৈধ ভোটারবিহীন রাতের সরকার ক্ষমতায় থাকার জন্য গুম খুন আর হামলা মামলা করে দেশটাকে নরক রাজ্য বানিয়েছে।  
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ফোরকান ইবরাহিম, যুগ্ম মহাসচিব আবদুল্লাহ আল হাসান সাকীব, কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লেফটেন্যান্ট কমান্ডার (অব.) ফয়সাল মেহেদী, রংপুর মহানগর জামায়াতের আমির এ টি এম আজম খান, জেলা বিএনপির সদস্য সচিব আনিসুর রহমান লাকু, জেলা বিএনপির সদস্য ও হারাগাছ পৌরসভার সাবেক মেয়র মামনুর রশিদ মামুন, খেলাফত মজলিশের মহানগর সভাপতি তৌহিদুর রহমান মন্ডল, কল্যাণ পার্টি রংপুর মহানগর আহ্বায়ক মুহাম্মদ ইলিয়াস, জেলা আহ্বায়ক ফয়জুল ইসলাম, কুড়িগ্রাম জেলা কল্যাণ পার্টির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন আমজাদ, নীলফামারী জেলা আহ্বায়ক ডা. এনায়েত হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য মুহাম্মদ জাকারিয়া, রংপুর মহানগর সদস্য সচিব মুহাম্মদ রুপম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি রংপুর জেলা সভাপতি আমিন উদ্দিন বিএসসি, মহানগর জামায়াতের নায়েবে আমির মুহাম্মদ আনোয়ার হোসেন, জেলা বিএনপির সদস্য ফজলুর রহমান বাদল, কাউন্সিলর মোরশেদ, খেলাফত মজলিশ মহানগর সহ-সভাপতি মেছের উদ্দীন সরকার, জেলা বিএনপির সদস্য নাজমুল হুদা, সাবেক ছাত্রদল নেতা হারুনুর রশিদ সোহেল, জেলা স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক মইন উদ্দীন, জেলা যুবদল সহ-সভাপতি রাজিব চৌধুরী, জেলা যুবদল সহ-সাধারণ সম্পাদক তামজিদুর রশীদ গালিব, রংপুর কোতোয়ালি থানা জামায়াত আমির ফরহাদ হোসেন মন্ডল, পেশাজীবী পরিষদ সভাপতি আলমগীর হোসেন প্রমুখ। এসময় বাংলাদেশ কল্যাণ পার্টির রংপুর বিভাগের বিভিন্ন জেলা-উপজেলার নেতৃবৃন্দ ছাড়াও বিএনপি ও ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments