February 08, 2023
সারাদেশ

ঘোড়াঘাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার॥

ঘোড়াঘাট, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে আম বাগান থেকে রেজাউল ইসলাম (৪২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ আগষ্ট) সকালে পৌর এলাকার বালুপাড়া গ্রামে আবু তালেবের আম বাগান থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় থাকা মরদেহটি উদ্ধার করে পুলিশ। এর আগে সকালে ওই বাগানে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।
নিহত রেজাউল (৪২) ঘোড়াঘাট পৌরসভার আজাদমোড় গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে। পরিবারের মাধ্যম দিয়ে পুলিশ জানায়, নিহত রেজাউল তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঢাকায় ভাড়া বাড়িতে থাকত এবং সেখানেই একটি গার্মেন্টসে চাকরি করত। গত ২ তারিখ সে তার স্ত্রীকে বেধর মারপিট করলে, তার স্ত্রী অত্যাচার সহ্য করতে না পেরে বাড়িতে চলে আসে। গত ৩-৪ দিন আগে ওই ভাড়া বাড়ির মালিক তার স্ত্রীকে মুঠোফোনে জানায় যে, তার স্বামী ঘরের ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র বিক্রি করেছে। পুলিশ আরো জানায়, পরিবারের ধারণা নিহত রেজাউল ৩ থেকে ৪ দিন আগে ঢাকা থেকে ঘোড়াঘাটে এসেছে। তবে সে বাড়িতে যায়নি কিংবা পরিবারের কারো সাথে স্বাক্ষাৎ করেনি। তবে গতকাল নিহতের ছেলে তাকে রাস্তা দিয়ে যেতে দেখেছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যের মামলা করেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি এটা আত্মহত্যা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments