খেলা

এশিয়া কাপ খেলতে আজ আরব আমিরাত যাচ্ছে টিম বাংলাদেশ

এশিয়া কাপ খেলতে আজ আরব আমিরাত যাচ্ছে টিম বাংলাদেশ। বাংলাদেশ বিমানের ফ্লাইটে বিকাল ৫টায় তাদের দেশ ছাড়ার কথা রয়েছে।টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হবে এবারের আসর। আগামী ৩০ আগস্ট শারজায় আফগানিস্তানের সঙ্গে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।একদিন বিরতি দিয়ে টাইগারদের দ্বিতীয় ম্যাচের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।
টিম ডিরেক্টর হিসেবে যাচ্ছেন খালেদ মাহমুদ সুজন। এছাড়া দলের সাথে যাবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস ও নির্বাচক হাবিবুল বাসার।
এর আগে, আরব আমিরাতে নিজেদের ঝালিয়ে নিতে ৬ দিনের অনুশীলন ক্যাম্প করবেন সাকিব-মুশফিকরা।এশিয়া কাপের জন্য ঘোষিত ১৭ সদস্যের দলে থাকা দুই ক্রিকেটার হাসান মাহমুদ এবং নুরু হাসান সোহান শেষ মুহূর্তে চোটের জন্য দল থেকে ছিটকে গেছেন। অন্যদিকে শেষ মুহূর্তে এশিয়া কাপের দলে ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার মোহাম্মদ নাঈম শেখ। ওয়েস্ট ইন্ডিজে ‘এ’ দলের সফরে শতক হাঁকানোর পুরস্কার হাতেনাতে পেলেন তিনি।
শেষ মুহূর্তে বদল এসেছে বাংলাদেশ দলের সাপোর্ট স্টাফদের মাঝেও। হেড কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি ক্রিকেটের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বিসিবি। এশিয়া কাপে তাই হেড কোচ ছাড়াই খেলতে হচ্ছে বাংলাদেশকে।এই টুর্নামেন্টে দলের সঙ্গে থাকবেন নবনিযুক্ত টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments