জাতীয়

‘স্বাধীনতাবিরোধীরা শিক্ষার পরিবেশ ধ্বংসের অপচেষ্টায় লিপ্ত’-শিল্প প্রতিমন্ত্রী

স্বাধীনতাবিরোধীরা শিক্ষার স্বাভাবিক পরিবেশ ধ্বংসের অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।শনিবার (২৭ আগস্ট) দুপুরে রাজধানীর মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে এক সভায় এ কথা জানান তিনি।
শিল্প প্রতিমন্ত্রী বলেন, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে শান্তিপূর্ণ পরিবেশে নিয়মকানুন মেনে শিক্ষা কার্যক্রম চলছে। এসএসসি ও এইচএসসিসহ অন্যান্য পাবলিক পরীক্ষায় গৌরবোজ্জ্বল ফলাফল অর্জনের পাশাপাশি দেশের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। কিন্তু স্বাধীনতাবিরোধী একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে এর বিরুদ্ধে নানা অপপ্রচারসহ শিক্ষার স্বাভাবিক পরিবেশ ধ্বংসের অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
তিনি আরও বলেন, মনিপুর স্কুলের শিক্ষার্থীদের জন্য ল্যাব, আইটি সেন্টার, মেডিকেল সেন্টার, এমবিবিএস ডাক্তার, নার্স, গ্রন্থাগার, মুক্তিযুদ্ধ গ্রন্থাগার, ক্যান্টিনসহ সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।এই শিক্ষাপ্রতিষ্ঠানটি শুরু থেকেই আইনকানুন অনুসরণ করে পরিচালিত হয়ে আসছে বলে জানান শিল্প প্রতিমন্ত্রী।
তিনি বলেন, প্রতিষ্ঠানটির সব আয় দৈনন্দিন কার্যদিবসে ব্যাংকে জমা হয়। বিধি মোতাবেক শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা ও প্রয়োজনীয় অন্যান্য ব্যয় নির্বাহ হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments