September 08, 2024
সারাদেশ

নিউ জার্সির সিনেট প্রেসিডনসির সন্মাননা পেলেন সাংবাদিক কেরামত উল্লাহ বিপ্লব

ডেস্কঃ ইভেন্ট ইউ এস এ এন্টারটেইনমেন্ট আয়োজিত ৭ম আন্তর্জাতিক নারী দিবস সন্মাননা পদক প্রদান অনুষ্ঠান হয়ে গেলো যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে।
এতে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির সিনেট প্রেসিডন্টের দপ্তর অভিবাসন ও জলবায়ু সাংবাদিকতায় এটিএন বাংলার কারেন্ট এ্যাফেয়ারস এডিটর কেরামত উল্লাহ বিপ্লবকে পুরস্কৃত করেছে ।
গতকাল রোববার স্থানীয় একটি হোটেলে জমকালো এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন প্যাসাইক কাউন্টি ডেমোক্রেটিক দলের চেয়ারপার্সন জন কারি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনেটর নেলী পো, এ্যাসেম্বলিম্যান বেনজি ই উইম্বারলি, ক্যাসানোভা, শেরিফ রিচার্ড বার্ডনিক, প্যাটারসন সিটি মেয়র আন্দ্রে সায়াহসহ অর্ধ শতাধিক মার্কিন, বাংলাদেশীসহ বিভিন্ন দেশের গন্যমান্য ব্যক্তিরা।
অনুষ্ঠানে শিক্ষা, স্বাস্থ্য, সাংবাদিকতা, সমাজসেবা সহ বিভিন্ন ক্ষেত্রে অনন্য অবদানের জন্যে ৩৬জন কে সন্মাননা প্রদান করা হয়। আইন পেশায় সমাজসেবামুলক অবদানের জন্য নাসরিন আহমেদ ও অভিবাসন সাংবাদিকতায় এটিএন বাংলার কেরামত উল্লাহ বিপ্লব কে নিউজার্সি সিনেট প্রেসিডন্টের বিশেষ সন্মাননা দেয়া হয় । শিক্ষাক্ষেত্রে বিশেষ অর্জনের জন্যে বাংলাদেশী বংশোদভূত নওরীন মাহমুদও পান বিশেষ সন্মাননা ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments