অপরাধ

ফুলবাড়ীতে একই পরিবারের উপর ধারাবাহিক হামলা মহিলাসহ তিনজন আহত

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে জমি বিরোধের জেরধরে একই পরিবারের উপর প্রতিপক্ষের ধারাবাহিক হামলা মারপিট করার ঘটনা ঘটছে, এতে এক মহিলাসহ তিনজন আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধায় ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের বারাইপাড়া গ্রামে। ধারাবাহিক হামলায় আহতরা হলেন বারাইপাড়া গ্রামের মৃত সমেস উদ্দিনের ছেলে আশেক আলী, আশেক আলীর ছেলে বিদ্যুৎ ইসলাম ও আশেক আলীর স্ত্রী বিলকিস বেগম।
ভুক্তভোগী পরিবার জানায় আশেক আলীকে মারপিট করার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করায় প্রতিপক্ষরা আশেক আলীর ছেলে বিদুৎ ইসলাম কে গত (৩০ আগষ্ট) রোববার মারপিট করে, এর একদিন পর (৩১ আগষ্ট) সোমবার সন্ধায় আবারো আশেক আলীর স্ত্রী বিলকিস বেগমের উপর হামলা ও মারপিট করে, আশেক আলীর ছেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে বাড়ী ফিরলেও, এখনো চিকিৎসাধীন আশেক আলীর স্ত্রী বিলকিস বেগম।
এঘটনায় থানায় একাধিকবার অভিযোগ করেও হামলা-মারপিটের হাত থেকে রক্ষা পায়নি ভুক্তভোগী পরিবার।
ঋুক্তভোগী আশেক আলী জানায় বারাইপাড়া মৌজার তার ক্রয়কৃত ৫শতক জমি জবরদখল করে রাখে বারাইপাড়া গ্রামের আফছার আলীর ছেলে আইয়ুব আলী, আইয়ুব আলীর ছেলে আল আমিন, আব্দুর রহমানসহ তার পরিবারের সদস্যরা। এঘটনায় প্রতিবাদ করায় চলতি সনের মার্চ মাসে ফুলবাড়ী থানায় একটি জিডি দায়ের করেন, জিডির আলোকে থানা পুলিশ বিষয়টি আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আদালতে এফআইআর দায়ের করলে, বিবাদিরা গত ৩০ আগষ্ট তার ছেলে বিদ্যুৎ ইসলামের উপর হামলা ও মারপিট করে, তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে, বিবাদিরা (৩১ আগষ্ট) সোমবার সন্ধায় তার স্ত্রী বিলকিস বেগমের উপর হামলা করে।
এবিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বলেন থানায় অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করা হচ্ছে, তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments