খেলা

এশিয়া কাপ থেকে দেশে ফিরল বাংলাদেশ

ব্যর্থ এশিয়া কাপ মিশন শেষে শনিবার সকালেই দেশে ফিরেছে ক্রিকেট দল। সকাল ৮টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বাংলাদেশ দলের ফ্লাইট। এর আগে, শুক্রবার গভীর রাতেই দুবাই ছাড়েন ক্রিকেটাররা।তবে দলের সঙ্গে অধিনায়ক সাকিব আল হাসান দেশে ফিরেছে কিনা তা জানা যায়নি। সাধারণত কোনো সিরিজ বা সফর শেষ হলে বিশ্বসেরা অলরাউন্ডার তার পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে চলে যান। এদিকে এবার আবার তার সিপিএল খেলার কথা রয়েছে।
টি-২০তে খেলার সক্ষমতা এখনো অর্জন করতে পারেনি বাংলাদেশ দল। এশিয়া কাপে তা আরো একবার প্রমাণ করলো সাকিবরা। লংকানদের কাছে হারে এশিয়া কাপ মিশন শেষ হলো বাংলাদেশের। এর আগে প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছেও হেরেছিল বাংলাদেশ।দুই ম্যাচেই একদম শেষ দিকে গিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়েছে সাকিবের দল।
পারফরম্যান্স আর ফল যাই হোক না কেন, টিম ম্যানেজমেন্ট কিন্তু এশিয়া কাপের সুপার ফোর খেলার স্বপ্ন ও আশা নিয়েই দেশ ছেড়েছিল। তাই বাংলাদেশের রিটার্ন টিকিট সেভাবে কনফার্ম ছিল না।
টিকিট কনফার্ম ছিল না, মানে ফ্লাইট শিডিউল চূড়ান্ত ছিল না। প্রথমে শোনা গিয়েছিল শুক্রবার না হলেও শনিবার দুবাই থেকে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments