সারাদেশ

কিশোরগঞ্জে নয় বোতল ফেন্সিডিল সহ আটক এক

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর জেলার কিশোরগঞ্জে উপজেলার ২ নং পুটিমারী ইউপির ৯নং ওয়ার্ডের খোঁকারবাজার নামক স্থান থেকে ০৯ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে আনোয়ার হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নীলফামারী জেলার একটি ইউনিট।
শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জে। আনোয়ার হোসেন দীর্ঘদিন থেকে সেখানে মাদক ব্যবসা করে, শুধু সে নয় মাদক বিক্রির মূলহেতা তার শালা আরিফ হোসেন, আর আনোয়ার ও তার ভাই মবু হচ্ছে আরিফের চামচা। সব কিছু করে আরিফ। আরিফ নিজে কাউকে মাদক দেয় না, তার ছোট ছোট দুই থেকে কিনটি ১০ থেকে ১২ বৎসরের ছেলের দ্বারা মাদক পাঠিয়ে দেয়। আর সে বিকাশ বা নগদে টাকা নেয়। সে আড়ালে বসে থেকে সবকিছু দেখে।

নীলফামারী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক শরীফ উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আনোয়ার হোসেনকে তারা আটক করে।
মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন কে কিশোরগঞ্জ থানায় নিয়ে আসেন তারা এবং নীলফামারী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছেন।  

এবিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments