December 09, 2022
সারাদেশ

ক্যান্সার রোগে আক্রান্ত মজনু রশিদ বাঁচার আকুতি বৃত্তবানদের কাছে

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কেশবা গ্রামের মনজুল হকের ছেলে মজনু রশিদ দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে শয্যসায়ী হয়ে পড়ে আছে।
তার ক্যান্সার রোগের চিকিৎসা করাততে গিয়ে তার সমস্ত জমি-জমা থেকে শুরু করে যা আছে গরু,ছাগল, যাবতীয় বিক্রি করে এখন ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে পথের ভিক্ষারী হয়ে গেছে। এখন তার চিকিৎসাতো দূরের কথা এখন মাথা গোঁজার ঠাই টুকু হারিয়ে ফেলেছে। তার একটি ছেলে আছে তার বয়স ৬ বছর ও মেয়েটির বয়স ১০ মাস। তাই সে বাংলাদেশের সকল বৃত্তবান ব্যাক্তিসহ তার আত্ম স্বজন, বন্ধু, সকলের কাছে সে বাঁজার জন্য আকুতি প্রার্থনা করছে।
মজনু রশিদ কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল। তার সে তার বন্ধু সহ আফামার জনগনের কাছে সে বাঁচার জন্য হাত পেতেছে এবং সকলকে সাহায্যের এগিয়ে আসতে সাহায্যের হাত বারিয়ে দেয়ার আকুতি জানিয়েছে।
তার মলদ্বারে ক্যান্সার হয়েছে। তিনি রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের এমবিবিএস, বিসিএস হেল্থ,কোড নং- ১৩০৫৩৩, এমডি ওনকোলোজি এমও,আরপিএমসিএইচ, রংপুর ডা. এরশাদুল হক তা কনর্ফম করেছেন।
তাকে সাহায্য করতে বিকাশঃ করুন-০১৭২২-৭৭০৭০৮, নগদ- ০১৩০৩-১৬৮৪৫৭, ইসলামী ব্যাংক একাউন্ড নং- ৩৫৮১-০৬৬৭-৬০০০ -০ নাম্বারে পাঠাতে পারেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments