November 27, 2022
অপরাধ

পীরগঞ্জে সিএনজি চালিত গাড়ি নিয়ে ছাগল চুরি, আটক ২

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে সিএনজি চালিত গাড়ি নিয়ে ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন দু্ইজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। এ সময় পুলিশ চুরাইকৃত ছাগল ও চুরাই কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে আজ সোমবার দুপুরে উপজেলার চৈত্রকোল ইউনিয়নে।
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার একটি ছাগল চোর চক্র উপজেলার চৈত্রকোল ইউনিয়নের পালগড় গ্রামের নওশাদ আলীর পুত্র নয়ন মিয়ার ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা টের পেলে দ্রুত সটকে পড়লে এলাকাবাসী সিএনজিকে অনুসরন করে মোবাইলে বিষয়টি জানালে হরনাথপুর এলাকায় মোড় এলাকার লোকজন সিএনজি গাড়িটির গতি রোধ করেন। এ সময় লোকজন সিএনজি চালকসহ দুই চোরকে আটক করে
ইউনিয়ন পরিষদে আনে। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আরিফুজ্জামান থানায় খবর দেন।  
আটকরা হলেন- সিএনজি চালক নবাবগঞ্জ থানার পূর্ব রামপুর গ্রামের রুহুল আমিনের পুত্র রাহু মিয়া এবং দানশেরঘাট, বিনোদনগরের সাইফুল ইসলামের পুত্র শাহিন মিয়া। পরে ভেন্ডাবাড়ী থানার এসআই দিপু আটককৃতদের থানায় নিয়ে আসেন। এ সময় পুলিশ চোরাইকৃত ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত সিএনজি গাড়িটিও জব্দ করে থানায় নিয়ে আসেন।  
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আউয়াল বলেন, চোরাইকৃত ছাগলের মালিকের সন্ধান পাওয়া গেছে। আটককৃতদের বিরুদ্ধে ছাগল চুরি মামলা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments