November 27, 2022
সারাদেশ

পীরগঞ্জে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পূজামন্ডপে বরাদ্দকৃত জিআর নগদ অর্থ বিতরণ

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে পীরগঞ্জ উপজেলা প্রশাসন হতে বরাদ্দকৃত জিআর (নগদ অর্র্থ) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে মিলনায়তনে উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।
এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামীলীগ সাংগাঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আশিয়ার রহমান মাষ্টার, পীরগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ নেতা বাবু সন্তোষ কুমার, পবিত্র কুমার মহন্ত, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সুধীর চন্দ্র মহন্ত প্রমুখ।
শারদীয় দুর্গা পূজাকে সামনে রেখে বিশেষ নিরাপত্তার স্বার্থে উপজেলা প্রশাসন প্রত্যেকটি পূজামন্ডপ সিসি ক্যামেরায় আওতায় আনার সিদ্ধর্ন্ত নিয়েছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পীরগঞ্জ উপজেলা প্রশাসন হতে বরাদ্দকৃত জিআর সাড়ে ৪৮ মেট্রিক টন চাল এর ডিও এবং স্পিকারের ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেক মন্দিরে একহাজার টাকা করে নগদ অর্থ বিতরন করা হয়। এসময় প্রশাসনের কর্মকর্তা ও সনাতন ধর্মালম্বী নেতা, গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments