সারাদেশ

রংপুর জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মোরশেদ সরওয়ার জুয়েল

বাদল রহমানঃ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক’২২ এ রংপুর জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মোরশেদ সরওয়ার জুয়েল নির্বাচিত হয়েছেন। তিনি গঙ্গাচড়া উপজেলার হাবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। গত ২২ সেপ্টেম্বর রংপুর সার্কিট হাউজে যাচাই-বাছাইয়ে ৮ উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষকগণ অংশগ্রহণ করেন। এতে মোরশেদ সরওয়ার জুয়েল জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হন। জুয়েল পাঠদানে একজন দক্ষ শিক্ষক। তিনি কবি, ছড়াকার ও লেখক হিসেবে সুনাম অর্জন করছেন। তার কয়েকটি কবিতার বই প্রকাশ হয়েছে। সাহিত্য ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য তিনি পেয়েছেন বিভিন্ন পর্যায়ে পুরস্কার ও সম্মননা।
রংপুর জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মোরশেদ সরওয়ার জুয়েল নির্বাচিত হওয়ায় এ অর্জনে তার বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, সদস্য, অভিভাবক, জেলা ও উপজেলা পর্যায়ের শিক্ষকনেতৃবৃন্দের প্রতি তিনি কৃতজ্ঞতা জানান। এছাড়া জনাব জুয়েলকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা প্রশাসন, উপজেলা শিক্ষা দপ্তর, জেলাও উপজেলা পর্যায়ের কর্মকর্তা শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।
উল্লেখ্য গত ১৯ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা পদক’২২ এ গঙ্গাচড়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে মোরশেদ সরওয়ার জুয়েল নির্বাচিত হন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments