September 20, 2024
সারাদেশ

কিশোরগঞ্জে লাভলু নামের এক ছেলের বিরুদ্ধে ভূয়া অভিযোগ

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৫নং চাঁদখানা ইউনিয়নের ক্লিনিকের কাছে মৃত আমিনুর রহমানের ছোট ছেলে লাভলু মিয়ার নামে ভূয়া অভিযোগ করেছে সৈয়দপুর উপজেলার ওয়াবদা মোরের নতুন হাট এলাকার মোবারক হোসেন নামে এক ব্যাক্তি।

তার অভিযোগ তার বিবাহিত মেয়ে যার স্বামী বিদেশে থাকে। তার মেয়ে মারিয়া মনি মোবাইলে তিন দিন আগে নাকি সর্বশেষ কিশোরগঞ্জ উপজেলার ৫ নং চাঁদখানা ইউনিয়নের ক্লিনিকের কাছে বাড়ী লাভলুর সাথে কথা বলেছিল। সেই সন্ধানে তারা কিশোরগঞ্জ থানায় আসে এবং লাভলুরর বাড়ীতে গিয়ে সন্ধান চালায়। সেখানে কাউকে না পেয়ে তারা চলে আসে।

মেয়েটি যেদিন বাড়ী থেকে নিখোঁজ হয় তখন লাভলু চাঁদখানা উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলার ফাইনাল ম্যাচ হচ্ছিলো সেখানে সে তার ডেকোরেটর ভাড়া দিয়ে ছিল। এবং সেখানে রাতে পিকনিং করে সেখানেও লাভলু উপস্থিত ছিল বলে ঐ স্কুলের পিয়ন যাদু মিয়া, এবং পাশে প্রাইমারী স্কুলের সহকারী শিক্ষক মুক্তা স্যার ও বলেন যে লাভলু পিকনিকে উপস্থিত ছিলেন।

এ ছাড়াও তার স্ত্রী নিজে বলেছে যে, আমার স্বামী কোথাও যায়নি এ কয়েক দিনে। পূঁজা উপলক্ষে তার স্বামী ও তার বড় ভাই লিখন মিয়া কাজ নিয়ে ব্যস্ততার দিন পাড় করছে। তাদের বসে থাকার কোন অবস্থা নেই। কারণ তারা ডেকোরেটরের বসে থাকার সে আমার সাথে এক বিছানায় শুয়ে ছিল। সৈয়দপুর থেকে আসা লোকদের সম্পর্কে জানতে চাইলে তার স্ত্রী সবকিছু মিথ্যা বলে দাবী করেন।

এ বিষয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জের সাথে মুঠোফোনে কথা হবে উনি বলেন হারানোর জিডি করে থাকলে সে জন্য হয়তো পুলিশ যাচাইকরার জন্য গিয়েছিল।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments