সারাদেশ

"অশুভ শক্তিকে রুখে দিয়ে শুভ শক্তির পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে"

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ অশুভ শক্তিকে রুখে দিয়ে শুভ শক্তির পক্ষে ঐক্যবদ্ধ থাকার শপথ নিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশে আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখতে দিনাজপুর খানসামা উপজেলায় সম্প্রীতি সমাবেশ ও উৎসব মুখর পরিবেশে দূর্গা পূজা উদযাপনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি। এদিন উপজেলার ১৪৭ টি দূর্গা পূজা মন্ডপ প্রতি ৫শ কেজি করে জিআর এর চাউলের ডিও হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায়, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি জীতেন্দ্রনাথ রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান দাস, ধর্মীয় নেতৃবৃন্দ ও সুধীজন।

প্রধান অতিথির বক্তব্যে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি বলেন, অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে শুভ শক্তির পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যেন সম্প্রীতি অটুট থাকে। তিনি আরো বলেন, যারা এই সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করবে তাদেরকে কোন প্রকার ছাড় নয়, আইনের আওতায় আনা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments