অপরাধ

পীরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন, আটক ২

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বাক্ষর জাল করে ব্যাংক থেকে টাকা উত্তোলন করায় থানায় ৫ জনের নামে মামলা, আটক ২। আটককৃতরা হলো; বড়দগাঁ ইউনিয়নের চাঁপাবাড়ী গ্রামের মৃত আব্দুল লতিফের পুত্র শফিকুল ইসলাম এবং একই ইউনিয়নের ছোট মির্জ্জা পুর গ্রামের মৃত আয়েজ উদ্দিনের পুত্র শফিকুল ইসলাম।
মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসের সরকারী অনুদান ও সাহায্য সংক্রান্ত সোনালী ব্যাংক শাখার ৫০১৮৭০২০০১৪৫৪ হিসাব নম্বরের গত ২২ জুন থেকে ২৯ সেপ্টেম্বরের মধ্যে দশটি চেকের পাতা অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোকলেছার রহমান, সাইদুর রহমান ও আসাদুজ্জামান চুরি করে প্রতারণা করিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর জাল করিয়া আটককৃত আসামীদের দিয়ে সাত(৭) চেকের বিপরীতে ৩৫ হাজার টাকা উত্তোলন করে।  
এ ব্যপারে মামলার বাদী স্বপন চন্দ্র মহন্ত এজাহারে উল্লেখ করেন টাকা উত্তোলনকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী কর্মকর্তার কাছে শফিকুল ইসলাম ও আনিছার মন্ডলকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ঘটনার সত্যতা স্বীকার করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় বলেন, নির্বাহী অফিসের সরকারী অনুদান ও সাহায্য সংক্রান্ত সোনালী ব্যাংক শাখার ১০ টি চেকের পাতা চুরির ঘটনায় মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে পরবর্তী  পদক্ষেপ গ্রহন করা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments