September 08, 2024
সারাদেশ

সদ্য সমাপ্ত দুর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপিত হয়েছে - এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল দূর্গাপূজা পরবর্তী আদিবাসীদের মিলন মেলায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন আজকের এই মিলন মেলা প্রমান করেছে এদেশে নৃতাত্বিক আদিবাসী জনগোষ্ঠি আজ ঐক্যবদ্ধ।
শুক্রবার (৭ অক্টোবর ২০২২) বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত মরিচা ইউনিয়ন ও নিজপাড়া ইউনিয়নের আয়োজনে শারদীয় দূর্গাপুজা উপলক্ষে আদিবাসী মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, সদ্য সমাপ্ত দুর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপিত হয়েছে। এই সম্প্রীতি হচ্ছে বাংলাদেশের সৌন্দর্য। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি বর্ণচূড়া অপশক্তি আবারও মাথা ছাড়া দিতে পারে। তাদের প্রতিহত করবার জন্য মুক্তিযুদ্ধের চেতনার সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশে সকল সম্প্রদায়ের সকল ধর্মের মানুষের আস্থার প্রতিক হিসাবে আজ প্রতিষ্ঠিত জননেত্রী শেখ হাসিনা।
বীরগঞ্জ থানা আদিবাসী সমাজ উন্নয়ন সমিতির সভাপতি শীতল মার্ডী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, মরিচা ইউপি চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, নিজপাড়া ইউপি চেয়ারম্যান মো. আনিসুর রহমান আনিস, গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিমাংসু শেখর বাদল, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন। অনুষ্ঠানের শেষে সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন এমপি গোপাল।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments