September 08, 2024
সারাদেশ

গাইবান্ধায় আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাংচুর

গাইবান্ধা-৫ আসন (গাইবান্ধা-সাঘাটা ফুলছড়ি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থীর ৩টি প্রচারণা অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। রবিবার (৯ অক্টোবর) ভোরে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণকাঠুর (নাড্ডার মোড়) নির্বাচনী অফিসে ভাঙচুরের ঘটনা ঘটে।ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয়রা জানান, সকালে ওই অফিসের তালা ভাঙা অবস্থায় দেখা যায়। পরে অফিসের ভেতরে প্রবেশ করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছেঁড়া অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা। এছাড়াও বেশ কিছু নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে, চেয়ার ভাঙচুর করা হয়েছে। এ ঘটনা ভোররাতের দিকে ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এ বিষয়ে উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান বাদশা বলেন, কে বা কারা রাতের অন্ধকারে আমাদের নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিরোধী দলের লোকেরা এ ঘটনা ঘটিয়েছে।
এ বিষয়ে ফুলছড়ি থানার ওসি কাওছার আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে কোনো মামলা না হওয়ায় কারও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যায়নি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments