সারাদেশ

পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলী রেজা মোস্তফা গোলাপ জানাযা শেষে দাফন সম্পন্ন

গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলার পলাশাড়ী পৌর শহরের নুনিয়াগাড়ী গ্রামের পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলী রেজা মোস্তফা গোলাপ (৬৫) বার্ধক্যজনিত বিভিন্ন জটীল রোগে অসুস্থতায় ভুগে আসছিলেন।
১১ অক্টোবর মঙ্গলবার সকালে নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। মরহুমের নামাজে জানাজা বাদ এশা পলাশবাড়ী সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীসহ এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসুল্লিদের মরহুমার নামাজে জানাজা শেষে পলাশবাড়ী নুনিয়াগাড়ি কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু বকর প্রধান,বীরমুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ ছাইফুলার রহমান তোতা চৌধুরী,সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল রিপনসহ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাতসহ জান্নাতবাসী কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments