সারাদেশ

নীলফামারীকগ জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে একক ভাবে এগিয়ে আছেন হাসিনা বেগম

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ সংরক্ষিত আসনে একক ভাবে এগিয়ে আছেন কিশোরগঞ্জ উপজেলার ২ নং পুটিমারী ইউপির ৭ নং ওয়ার্ডের দুই, দুই বারের সফল ইউপি সদস্য মাহুবুবার রহমান বাদশা মিয়ার স্ত্রী হাসিনা বেগম। তিনি এবারে হরিণ মার্কা নিয়ে জেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জ উপজেলা থেকে একক ভাবে সংরক্ষিত মহিলা আসনে দাঁড়িয়েছেন।
নীলফামারী সদরে ভোটার সংখ্যা ২ শত ১১ টি। সেখানে সংরক্ষিত পদে দাঁড়িয়েছেন ৪ জন। কিশোরগঞ্জে উপজেলায় প্রার্থী ১ জন, ভোটার সংখ্যা ১ শত ২০ টি ও সৈয়দপুর প্রার্থী ১ জন, ভোটার সংখ্যা ৮৯ টি।সে দিক থেকে হাসিনা বেগম অনেক এগিয়ে আছেন। যদি কিশোরগঞ্জ উপজেলার সকল ভোট তিনি পান তা হলে তাকে রুখতে পাড়বেনা কেউ।
সাধারণ সদস্য পদে নীলফামারী, কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় মোট প্রার্থী ৯ জন। তার মধ্যে নীলফামারীতে ২ জন, কিশোরগঞ্জে ৩ জন ও সৈয়দপুরে ৪ জন।
৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে রয়েছেন এবারে লড়ছেন ৯ জন প্রার্থী । কিশোরগঞ্জ উপজেলায় প্রার্থী রয়েছে তিন জন। তারা হলেন বিশিষ্ঠ রাজনীতিবিদ ও সমাজসেবক মাসুদ রানা পাটোয়ারী হাতি মার্কা নিয়েছেন। কিশোরগঞ্জ উপজেলার ১ মাত্র নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে জয়যুক্ত হয়েছেন মোখলেছুর রহমান বিমান। তার স্ত্রী গতবারের তিনি সংরক্ষিত আসনে ছিলেন। এবারে তিনি সাধারণ সদস্য পদে তালা মার্কা পেয়েছেন এবং জুলফিকার রহমান জুয়েল টিউবয়েল মার্কা পেয়েছেন। কিন্তু ভোট মানুষের মনের ব্যাপার তবে যদি কিশোরগঞ্জ উপজেলার, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্যরা মনে করেন। সংরক্ষিত আসন ও ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদ কিশোরগঞ্জে থাকবে তা হলে সকল ভোটারকে একত্রিত হয়ে ভোট প্রদান করতে হবে। কিশোরগঞ্জ উপজেলায় জনগনের মুখে মুখে শোনা যাচ্ছে সংরক্ষিত আসন ও ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদ এই উপজেলায় থাকবে বলে সকলের ধারনা।
নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রয়েছেন ২ জন। একজন বাংলাদেশ আওয়ামীলীগের জেলা সাধারণ সম্পাদক ও এড্যোকেট মমতাজুল হক অপর জন্য হচ্ছেন জাতীয় পার্টির সাবেক জেলা সভাপতি ও গতবারের নির্বাচিত চেয়ারম্যান জয়নাল আবেদিন।
এ ব্যাপারে কিশোরগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার রফিকুৃল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, এই উপজেলায় মোট ভোটার আছেন ১শত ২০ জনের যা কিশোরগঞ্জ উপজেলার বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে ভোট নেয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments