সারাদেশ

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নাই- এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশ উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নাই। বাংলাদেশ যে সারাবিশ্বের অনেক দেশ থেকে ভালো আছে সেটি পাকিস্তান প্রেমীদের পছন্দ হয় না। তারা চায় বাংলাদেশকে দাবায়ে রাখতে। কিন্তু তারা জানে না বাংলাদেশের জনগণকে কেউ দাবায়ে রাখতে পারবে না। তিনি বলেন, আওয়ামী উন্নয়ন করে আর বিএনপি আন্দোলনের নামে অরজাকতা সৃষ্টি করে উন্নয়নকে বাধাগ্রস্থ করে।
বৃহস্পতিবার (২০ অক্টোবর ২০২২) বিকেলে বীরগঞ্জ উপজেলার মোহাম্মপুর ইউনিয়নে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের আওতায় রুরাল পাইপড ওয়াটার সাপ্লাই স্কিম কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোহাম্মপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা এর সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, দিনাজপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিবার্হী প্রকৌশলী এ. এন. মো. নাইমূল এহসান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী হুমাউন কবির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments