সারাদেশ

প্রথমবারের মত খানসামা উপজেলায় জাতীয় শিক্ষক দিবস-২০২২ উদযাপিত

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ "শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু" স্লোগানে প্রথমবারের মত জমকালো আয়োজনে সারাদেশের ন্যায় দিনাজপুরের খানসামা উপজেলায় জাতীয় শিক্ষক দিবস-২০২২ উদযাপিত হয়েছে।দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা শিক্ষক দিবস-২০২২ উদযাপন কমিটির আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা হয়।

ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে ও খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমানের সঞ্চালনায় উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক দিবস-২০২২ উদযাপন কমিটির আহ্বায়ক ও খানসামা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মঞ্জুরুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা এরশাদুল হক চৌধুরীসহ প্রমূখ।এসময় উপস্থিত ছিলেন উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক,সুপার ও সহকারী শিক্ষকবৃন্দ।

সভায় বক্তারা, জাতীয় ভাবে শিক্ষক দিবস উদযাপনে সরকারী স্বীকৃতি প্রদান ও শিক্ষা ব্যবস্থার উন্নতি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments