সারাদেশ

হরিপুরে লাশ উদ্ধার

জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার গজধুমডাঙ্গীর লোনা নদী থেকে তৌহিদুর রহমান তৈয়ব (৩৮) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে হরিপুর থানা পুলিশ। বিদ্যুৎ সংযোগ দেয়া জালের র্স্পশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৈয়ব মারা গিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার সকাল ৬টায় উপজেলার গজধুমডাঙ্গীর পূর্ব পাশ দিয়ে বয়ে যাওয়া লোনা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত তৈয়ব উপজেলার গজধুমডাঙ্গী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, গজধুমডাঙ্গী গ্রামের মৃত মফিজউদ্দিনের ছেলে আরিফ (২০) লোনা নদীতে কারেন্ট জাল দিয়ে মাছ ধরত। কয়েকদিন ধরে আরিফের জাল চুরি হচ্ছিল। এই জাল চুরি রোধ করতে ‍সে জালের সাথে স্থাপন করে রাখে। ভোরে তৈয়ব শামুখ কুড়াতে গেলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় অভিযুক্ত আরিফ পলাতক রয়েছে। তার বোন কাশমিরা জানায় আরিফ বাসায় নেই। সে আরো জানান, তাদের অনেক জাল চুরি গেছে। এ কারণে আরিফ জালের সাথে বিদ্যুৎ সংযোগ স্থাপন করেন।

গজধুমডাঙ্গী গ্রামের সুলতান আলী (৭০) জানান, নিহত তৌহিদুর দিনমজুর। প্রতিদিন শামুখ কুড়িয়ে বিক্রি করে জীবিকা নির্বাহ করে। আজকেও সে শামুখ কুড়াতে লোনা নদীতে গিয়েছিল।

নিহতের স্ত্রী জবেদা বেগম জানান, আমার স্বামী তৌহিদুর প্রতিদিনের ন‍্যায় শুক্রবার ভোরে লোনা নদীতে শামুখ কুড়াতে যায় এবং বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আমি এ ঘটনায় ন‍্যায় বিচার চাই।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments