সারাদেশ

ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী দাখিল মাদ্রাসার সুপারের শাস্তির দাবিতে ঘন্টা ব্যাপি মানববন্ধন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী দাখিল মাদ্রাসার সুপার মোঃ ইমামুল হক এর বিরুদ্ধে অনিয়ম, দূর্নীতি ও শ্লীলতাহানির কারণে শাস্তির দাবিতে শিক্ষার্থীদের ঘন্টা ব্যাপি মানববন্ধন। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় মাদ্রাসার শিক্ষার্থী সোমাইয়া আক্তার এর নেতৃত্বে মাদ্রাসা চত্তর এলাকায় মাদ্রাসার সুপারের শাস্তির দাবিতে এই মানববন্ধন অনুষ্টিত হয়। সুমাইয়া আক্তার বলেন, মাদ্রাসার সুপার মোঃ ইমামুল হক মাদ্রাসার বিধিমালা লংঘন করে ৪র্থ শ্রেণির কর্মচারী মোছাঃ দুলালী বেগম এর বেতন বন্ধ করেন এছাড়া শারিরীক নির্যাতন ও শ্লীলতাহানীর চেষ্ঠা করেন এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেন, মাদ্রাসার গাছ কর্তন ও বিক্রয় করে টাকা আত্মসাত করেন, নিয়োগ ও টিউশন ফি এর অর্থ আত্মসাত করেন। শিক্ষকদের মধ্যে দলীয়করণ সৃষ্টি করেন এবং ছাত্রী ও শিক্ষিকাদের প্রতি অসৎআচরণ করেন। এ সব ঘটনা সুষ্ট তদন্ত করে প্রশাসনের কাছে ন্যায় বিচারের দাবি করেন।
এই ঘটনায় মাদ্রাসায় সুপার মোঃ ইমামুল হক এর সাথে সোমবার কথা বললে তিনি জানান, এ সব ঘটনা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। কয়েক জন শিক্ষক আমার নিকট মোটা অংকের অর্থ চাওয়ায় আমি দিতে অস্বীকৃতি জানালে তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়।
খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান ও ঐ মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ এনামুল হক এর সাথে গতকাল সোমবার মানবন্ধন শেষে কথা বললে তিনি জানান, প্রতিষ্ঠানের সভাপতি মোঃ লাবু মন্ডল সুপারের বিরুদ্ধে আমার কাছে অভিযোগ দিয়েছে। এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোন বৈঠক হয় নি। মানববন্ধনে মাদ্রাসার শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments