November 27, 2022
বিশ্বযোগ

ইমরান খান গুলিবিদ্ধ

পাকিস্তানের ওয়াজিরাবাদে রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়ে বন্দুকধারীর গুলিতে আহত হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। নির্বাচনের দাবিতে দেশজুড়ে লংমার্চ পালনের অংশ হিসেবে বুধবার ওয়াজিরাবাদে সমাবেশ করছিলেন ইমরান। সেখানে তাকে লক্ষ্য করে তিন থেকে চারটি গুলি করেছেন অজ্ঞাত এক বন্দুকধারী।

ইমরান খানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ফাওয়াদ চৌধুরী সমাবেশে সাবেক প্রধানমন্ত্রীর গুলিবিদ্ধ হওয়ার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, আজ ওয়াজিরাবাদে লং মার্চের সময় ইমরান খানের পা লক্ষ্য করে গুলি চালিয়েছে এক অস্ত্রধারী।

পিটিআইয়ের আরেক নেতা ইসমাইল বলেছেন, ইমরান খানের ডান পায়ে তিন থেকে চারবার গুলি করা হয়েছে। বোল টিভির সাথে আলাপকালে তিনি বলেন, আক্রান্ত হওয়ার সময় তিনি ইমরান খানের একেবারে পাশে ছিলেন। তিনি বলেন, পিটিআইয়ের নেতা ফয়সাল জাভেদও আহত হয়েছেন।

ইসমাইল বলেন, হামলাকারী একেবারে কনটেনারের সামনে থেকে সরাসরি গুলি ছুড়েছে। একে-৪৭ থেকে গুলি ছোড়া হয়েছে বলে দাবি করেছেন তিনি। হামলার পরপরই আজ টিভিকে দেওয়া সাক্ষাৎকারে পিটিআইয়ের নেতা ফাওয়াদ চৌধুরী বলেছেন, সিনেটর ফয়সাল জাভেদ, আহমদ চাত্তাসহ তিনজন আহত হয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments