রাজনীতি

গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জুবাইদা রহমান এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশের শুরুতেই দলটির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একি স্থানে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ শেষে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মোঃ নুরুজ্জামান নুরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান জাহিদ, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক সবুজ, সদস্য সচিব মামুনুর রশিদ সহ অন্যান্যরা।
এ সময় বক্তারা সরকারের সমালোচনা করে বলেন ,এই অবৈধ সরকার প্রধানমন্ত্রী বলেছেন বিএনপি যদি বেশি বাড়াবাড়ি করে তাহলে নাকি আবারো খালেদা জিয়াকে জেলে ঢোকানো হবে। একজন প্রধানমন্ত্রীর কাছে এরকম কথা আমরা কখনোই আশা করিনি। সরকার প্রধান কে বলেন আপনারা এত উন্নয়ন করেছেন তাহলে সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছেন কেন।
সেই সাথে বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়া না হলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন দলটির নেতা কর্মীরা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments