সারাদেশ

খানসামার সেই কুমারপাড়া পরিদর্শনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার সেই কুমারপাড়ার নিহত উপোবালার পরিবারের সাথে সাক্ষাৎ ও স্থানীয় হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি জে এল ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার।

শনিবার (৫ নভেম্বর) সকালে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের টংগুয়া গ্রামের কুমারপাড়া এলাকায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ পরিদর্শনে সার্বিক খোঁজ-খবর নেন। তারা এইসময় নিহত উপোবালার পরিবারকে আর্থিক সহায়তা করেন ও তাঁর মেয়েকে মাসিক শিক্ষাবৃত্তি প্রদানের ঘোষণা দেন।

নেতারা তাদের বক্তব্যে এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এই মামলার অগ্রগতি ত্বরান্বিত করতে সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ করার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জী, যুগ্ম সাধারণ সম্পাদক শুভাশীষ বিশ্বাস সাধন, সাংগঠনিক প্রাণতোষ আচার্য ও বিপ্লব দে, খানসামা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান দাস ও স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৯ জুলাই বিবস্ত্র অবস্থায় উপজেলার কুমারপাড়া এলাকা থেকে উপোবালার লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেন। এখন এই মামলাটি পিবিআই তদন্ত করছে। তবে এতদিনেও এই মামলার অগ্রগতি না হওয়ায় বিগত দূর্গা পূজা বর্জন, মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচী পালন করে ঐ এলাকার মানুষ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments