সারাদেশ

বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান - এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জয় বাংলা শ্লোগান বুকে ধারণ করে বীর মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন। বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের জন্য চিন্তা করেন। তাদের কল্যাণে সম্মানী ভাতা বাড়িয়েছেন, ঘর-বাড়ি নির্মাণ করে দিচ্ছেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশের স্বাধীনতা এসেছে। এই স্বাধীনতা রক্ষায় বীর মুক্তিযোদ্ধাদের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে।
শনিবার (৫ নভেম্বর ২০২২) বীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন এবং বীর মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডর কালীপদ রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম।
পরে বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে দক্ষিণ লক্ষ্মীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দক্ষিণ লক্ষ্মীপুর গীতা যজ্ঞ ও গীতা সভা পরিচালনা কমিটির আয়োজনে গীতা যজ্ঞ ও গীতা সভায় বক্তব্য রাখেন এমপি গোপাল।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments