সারাদেশ

ঠাকুরগাঁওয়ে ৫ম শ্রেনির এক শিক্ষার্থী নিখোঁজ

জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার ১৮ নং শুখানপুকুরী ইউনিয়নের মো. আসিক রহমানের কন্যা মোছা. আফসানা (১১) গত ২ নভেম্বর থেকে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে তার মা পারুল আক্তার ঠাকুরগাঁও সদর থানায় জিডি করেছেন।

নিখোঁজ আফসানার পিতা মো. আসিক রহমান জানান, আফসানা গত ২ নভেম্বর বুধবার আনুমানিক সকাল ১০টা ৩০ মিনিটে প্রতিদিনের ন্যায় গড়েয়া গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। স্কুল ছুটি হলে আফসানা বাড়িতে ফিরে আসতে দেরি করলে আমি আমার মেয়ের খোঁজ খবর নেওয়ার জন্য স্কুলে যাই। স্কুলে গিয়ে জানতে পারি আফসানা স্কুলেই যায়নি।

তিনি আরও বলেন, আশেপাশের পরিচিত লোকদের জিজ্ঞেস করলে তারা আফসানাকে দেখেননি বলে জানান। পরে আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ খবর নেই এবং এলাকাবাসীকে নিয়ে বিভিন্নস্থানে সন্ধান করি। কিন্তু এখন পর্যন্ত আফসানার কোন সন্ধান মেলেনি।

আফসানার মা মোছা. পারুল আক্তার বলেন, আমি শারীরিক ভাবে অসুস্থ থাকায় কয়েক দিন থেকে বাবার বাড়িতে ছিলাম। আমার মেয়ে গড়েয়া গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। মেয়েকে গত বুধবার স্কুলে যাওয়ার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পেয়ে আমি দ্রুত বাড়িতে ছুটে আসি এবং প্রশাসনের সহযোগিতা কামনা করে গত ৫ নভেম্বর শনিবার ঠাকুরগাঁও সদর থানায় আমি একটি সাধারণ ডাইরি করি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments