সারাদেশ

ধর্মীয় অনুশাসন মানুষকে সুন্দর করে - এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সকল ধর্মের রাষ্ট্রীয় নিরাপত্তা বিধানে আওয়ামী লীগ প্রতিজ্ঞাবদ্ধ। যারা ভিন্ন ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হয় না তারা তার নিজের ধর্মের প্রতিও আস্থাশীল নয়। ধর্মীয় অনুশাসন মানুষকে সুন্দর করে কিন্তু যারা ধর্মান্ধ, তারা প্রতিটি দেশের সাধারণ মানুষের জন্য আতঙ্ক। আসম্প্রদায়িক চেতনায় বিনির্মিত বাংলাদেশ এখন পৃথিবীর কাছে সম্প্রীতির একটি দৃষ্টান্ত। সেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার (৮ নভেম্বর ২০২২) রাতে বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নে মহাদেবপুর শ্রী কৃষ্ণ চৈতন্য সৎসঙ্গ সংঘ রাধা গোবিন্দ মন্দিরের ভিত্তি প্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক গোপাল দেব শর্মা, মরিচা ইউপি চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা কার্যক্রম দিনাজপুরের সহকারি পরিচালক মো. মশিউর রহমান প্রমূখ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments