সারাদেশ

খানসামায় ক্ষেত থেকে ভাংড়ি ব্যবসায়ীর লাশ উদ্ধার

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নে ধান ক্ষেত থেকে এক ভাংড়ি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ও সিআইডি।
নিহত একরামুল হক (৫৬) উপজেলার ৬নং গোয়ালডিহি ইউনিয়নের তেলিপাড়া গ্রামের ঘটু মিয়ার ছেলে। সে বিভিন্ন গ্রামে ফেরি করে ভাংড়ি সংগ্রহ এবং বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য বিক্রি করতেন।পরিবার সূত্রে জানা যায়, শনিবার (১২ নভেম্বর) সকালে প্রতিদিনের মতই তিনি বাড়ি থেকে বের হন ব্যবসায়। প্রতিদিনের ন্যায় গ্রাম শেষ করে পুলেরহাট বাজারে ভ্যান রেখে নিখোঁজ হন একরামুল।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, রবিবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার পুলহাট এলাকার বেলানপাড়া ও দেওয়ানীপাড়ার মধ্যস্থলের চাতালের পার্শ্বের ধানক্ষেতে ভুট্টা চাষী মিজানুর রহমান নিহত ব্যক্তির মরদেহ দেখতে পান। তিনি ব্যক্তিটিকে দেখতে পেয়ে প্রথমে ভাবছিলেন একটি পাগল ঘুমাচ্ছে। পরে ঘন্টা ব্যাপী এর সাড়া না পাওয়ায় কাছে গিয়ে দেখে অচেতন অবস্থায় আছে । পরে আশেপাশের লোকজনেরা এগিয়ে আসে ও থানা পুলিশে খবর দেয় তারা।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সাওখায়াত হোসেন লিটন বলেন, এটি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। আমরা চাই সুষ্ঠু ভাবে তদন্ত করে এ রহস্য উন্মোচন করা হোক।

খানসামা থানার ইন্সপেক্টর (তদন্ত) তাওহীদ ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর এই ঘটনা সিআইডি সদস্যরা তদন্ত করছেন। এর সাথে থানা পুলিশও কাজ করছে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, খানসামা থানার ওসি চিত্ত রঞ্জন রায়, ইন্সপেক্টর (তদন্ত) তাওহীদ ইসলাম ও সিআইডি ক্রাইম সিন পার্টির সদস্যরা।এটিকে হত্যাকান্ড দাবি করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচার চায় নিহত একরামুলের পরিবার ও এলাকাবাসী।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments