November 27, 2022
বিনোদন

সোহেল রানার জন্য সংবাদ সম্মেলন করবে সম্মিলিত চলচিত্র পরিষদ

বরণ্যে অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানার চোখের ভুল চিকিৎসার প্রতিবাদে নিন্দা জানিয়েছে সম্মিলিত চলচ্চিত্র পরিষদ। তারা এ ঘটনা কর্তব্যরত ডাক্তারের শাস্তির দাবি জানিয়ে আগামী ২৪ নভেম্বর সংবাদ সম্মেলন ডেকেছে।

সম্মিলিত চলচ্চিত্র পরিষদের যুগ্ম আহ্বায়ক ও পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, বরণ্যে অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানার চোখের ভুল চিকিৎসার প্রতিবাদে কর্তব্যরত ডাক্তারের শাস্তির দাবি জানিয়ে আগামী ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। ওইদিন সকাল ১১টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে সংবাদ সম্মেলনে সকল সমিতি সংশ্লিষ্টদের উপস্থিত হওয়ার আহ্বান জানানো হয়েছে।

প্রসঙ্গত, সোহেল রানা চোখের উন্নত চিকিৎসার জন্য গত ৩০ অক্টোবর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গিয়েছিলেন। চিকিৎসা শেষে গত বুধবার দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরেই নিজের ফেসবুকে গত ১০ নভেম্বর একটি ছবি প্রকাশ করে লেখেন, ‘চোখের জটিল অপারেশনের পর ভালো হয়ে দেশে ফিরে দারুণ লাগছে।’

জানা গেছে, গত ২৫ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে সোহেল রানার চোখের সার্জারি হয়। এতে সুস্থতার বদলে জটিলতা দেখা দেয়। হাসপাতালে ভুল চিকিৎসার অভিযোগ এনে একটি ভিডিও বার্তা দেন সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ। এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোহেল রানা। সেখান থেকে সুস্থ হয়ে আট মাস ভালোই ছিলেন তিনি। এর পরেই চোখের সমস্যা দেখা দেয় তার।

এ ব্যাপারে ছেলে মাশরুর পারভেজ বলেন, আমরা অবশ্যই সব কিছু জানাবো। জানাবো এ জন্য যে এভার কেয়ারের এই ভুল সবাইকে জানিয়ে সতর্ক করতে। আমরা অভিজ্ঞ ল’ইয়ারের কাছে এ বিষয়ে পরামর্শ নেবো। তাদের পরামর্শ মোতাবেক সিদ্ধান্ত যাবো। কারণ ভুলগুলো আর বাড়তে দেওয়া যায় না।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments