November 27, 2022
রাজনীতি

পীরগঞ্জ জাতীয় পার্টির সভাপতি হবিবর সম্পাদক যাদু

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ দীর্ঘ ১১ বছর পর উৎসবমুখর পরিবেশে পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা জাতীয় পার্টি এ সম্মেলনের আয়োজন করে। উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হবিবর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পা‌র্টির কেন্দ্রীয় ক‌মি‌টির ভাইস চেয়ারম্যান রংপুর জেলা শাখার আহবায়ক বীর মু‌ক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু।
বক্তব্য দেন- প্রমুখ।
বক্তারা বলেন আওয়ামী লীগ এবং বিএনপিকে দেশের মানুষ আর রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। বর্তমানে দেশবাসী দেশ ও রাষ্ট্রের প্রয়োজনে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে চায়। তাই দেশবাসীর প্রয়োজনে এবং দেশের অর্থনীতিকে বাঁচাতে জাতীয় পার্টি আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে একক প্রার্থী দিয়ে নির্বাচন করবে।
বক্তারা আরও বলেন, জাতীয় পার্টিই একমাত্র দল যারা অতীতে সুন্দর ও সুষ্ঠুভাবে দেশ পরিচালনা করেছে। তাই দেশের সর্বস্তরের মানুষ আবারও জাতীয় পার্টিকে আগামী নির্বাচনে অবশ্যই সমর্থন জানাবে ইনশাআল্লাহ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা জাতীয় পার্টির আবু নোমান মোঃ খসরু। সম্মেলনে স্বতঃস্ফূর্তভাবে উপজেলার ১৫ টি ইউনিয়ন, ১টি পৌরসভাসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা যোগদান করেন।
সম্মেলনে হবিবর রহমানকে সভাপতি এবং নুরে আলম যাদুকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments