সারাদেশ

পীরগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের শোভযাত্রা

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ ফুটবল জ্বরে কাঁপছে সারা বিশ্ব। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। শহর থেকে প্রত্যন্ত গ্রামেও চলছে ফুটবল ভক্তদের উন্মোদনা। বাড়ির ছাদে প্রিয় দলের পাতাকা, গায়ে দলের জার্সি, শরীরে প্রিয় তারকার টেটু আকাসহ নানা কর্মকান্ড উজ্জীবিত ফুটবলপ্রেমীরা। বাদ যায়নি রংপুর জেলার পীরগঞ্জও।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন আর্জেন্টাইন সমর্থকরা। পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় হতে শুরু করে শহিদ মিনার, থানা মোড় , বাজার মোড়,, বাসষ্ট্যান্ড, ডাকবাংলো, জামতলা, উপজেলা পরিষদ হয়ে পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয় শোভযাত্রাটি।

সুসজ্জিত বাদকদল, মোটরসাইকেল, পিকআপ ও বিশালাকৃতির পতাকা নিয়ে প্রায় চার কিলোমিটার হেঁটে শোভাযাত্রা করেন ভক্তরা। শোভাযাত্রায় বিভিন্ন এলাকা থেকে আসা সহস্রাধিক আর্জেন্টাইন ভক্ত অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীরা মেসি ও আর্জেন্টিনা বলে স্লোাগান দিতে থাকেন। নেচে-গেয়ে প্রিয় দলকে শুভেচ্ছা জানান তারা।

আনন্দ র‌্যালিতে অংশ নেয়া মেরাজ ইসলাম বলেন, আমরা পরিবারের সবাই আর্জেন্টিনার সমর্থক। আমরা মেসিকে ভালোবাসি। এবার মেসির হাত ধরেই বিশ্বকাপ যাবে, আর্জেন্টিনার ঘরে।

মিথুন সাহা নামের এক সমর্থক বলেন, ফুটবল মানেই আর্জেন্টিনা। আর আর্জেন্টিনা মানে মেসি। আমাদের ভালোবাসার আরেক নাম মেসি। এবার বিশ্বকাপ আর্জেন্টিনাই জিতবে।

শোভাযাত্রার অন্যতম আয়োজক সোহেল বলেন, মঙ্গলবার (২২ নভেম্বর) আমাদের প্রিয় দল প্রথম ম্যাচ খেলবে। প্রিয় দলকে শুভেচ্ছা জানাতে আমরা এই শোভাযাত্রার আয়োজন করেছি। এবার যেহেতু মেসির শেষ বিশ্বকাপ, এজন্য এবারের বিশ্বকাপ আমাদের জন্য খুব স্পেশাল। আশা করি, এবার আমাদের প্রিয় দল বিশ্বকাপ জিতবে।
এবারই প্রথম আরব বিশ্বের কোনো দেশে বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হচ্ছে। কাতারের ৮টি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই আসরে ৩২ দল অংশ নিচ্ছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments