February 29, 2024
খেলা

পোল্যান্ড-মেক্সিকো ম্যাচ ড্র

আফসোসে পুড়ছেন লেভানদোভস্কি। তার নেওয়া পেনাল্টি কিকে গোল হলেই জিততে পারত পোল্যান্ড। কিন্তু তা হয়নি। সি গ্রুপের ম্যাচে মেক্সিকোর সঙ্গে গোলশূন্য ড্র করেছে পোল্যান্ড।সি গ্রুপে এর আগে আর্জেন্টিনাকে হারানো সৌদি আরব পূর্ণ তিন পয়েন্ট নিয়ে রয়েছে সবার উপরে। পোল্যান্ড ও মেক্সিকো যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে। প্রথম ম্যাচে হারা আর্জেন্টিনা সবার নিচে।

ম্যাচের ৬ মিনিটেই আক্রমণে যায় পোল্যান্ড। লেভানদোভস্কির পাসে কামিন্সিকির শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন মেক্সিকোন ডিফেন্ডার গিলার্ডো। ২৬ মিনিটে ভেগার পাসে হেরেরার হেড চলে যায় পোল্যান্ডের পোস্টের বাইরে দিয়ে।

৪৩ মিনিটে সানচেজের দুর্দান্ত শট হেডের মাধ্যমে প্রতিহত করেন পোল্যান্ডের গ্লিক। দ্বিতীয়ার্ধের পেনাল্টির সুবর্ণ সুযোগ হারায় পোল্যান্ড। নিজেদের বক্সে লেভানদোভস্কিকে ফাউল করেন মেক্সিকোর মরেনো। ভিআরএ পেনাল্টির বাশি বাজান রেফারি।

কিন্তু পারেননি পোলিশ স্ট্রাইকার লেভানদোভস্কি। তার নেয়া পেনাল্টি কিক বাঁ দিকে ঝাঁপিয়ে রক্ষা করেন মেক্সিকোর গোলরক্ষক ওচোয়া। হতাশ পোল্যান্ড শিবির। এরপর আক্রমণ-পাল্টা আক্রমণ হয়েছে বেশ। কিন্তু দুই দলের গোলরক্ষক ছিলেন যেন প্রাচীর হয়ে। ম্যাচ শেষ হয় গোলশূন্য ড্রয়েই।

ম্যাচে পোল্যান্ডের চেয়ে আক্রমণ বেশি করেছে মেক্সিকো। ১১টি শটের মধ্যে চারটিই লক্ষ্যে থেকেছে মেক্সিকানদের। সেখানে পোস্টে পোল্যান্ডের ছয়টি শটের মধ্যে দুটি ছিল লক্ষ্যে। বল পজিশনে মেক্সিকো ছিল এগিয়ে, শতকরা ৬১ ভাগ। মেক্সিকো ৬টি কর্নার আদায় করতে পারলেও পোল্যান্ড পায় ৫টি কর্ণার।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments