অপরাধ

ঘোড়াঘাটে যুবকের লাশ উদ্ধার

ঘোড়াঘাট, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টাক্ষেত থেকে ইসমাঈল হোসেন (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৮টায় উপজেলার চককাঁঠাল গ্রামের পার্শবর্তী ভুট্টার জমি থেকে এ লাশ উদ্ধার করা হয়। মৃত ইসমাইল হোসেন উপজেলার ঋষিঘাট গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

স্থানীয়রা জানান, ইসমাইল হোসেন প্রতিনিয়ত মাদক সেবন করতেন। আনুমানিক ৩/৪ বছর পূর্বে উপজেলার লালমাটি গ্রামে বিয়ে করেন। প্রথম স্ত্রীকে তালাক দিয়ে চাচাতো শালিকে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করে ঢাকায় থাকতেন। কয়েকদিন পূর্বে তিনি ঢাকা থেকে নিজ এলাকায় আসেন। গত শনিবার রাতে ইসমাইল হোসেন তার ফুপু শাশুড়ি ও নারগিস বেগম সহ বেশ কয়েক জনকে মোবাইল ফোনে জানান আমি ইঁদুর মারা বিষ খেয়েছি। সকালে এসে আমার লাশ নিয়ে যাবেন। এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করে তাকে আর কোথাও পাওয়া যায়নি। পরে সকালে চককাঁঠাল গ্রামের পার্শবর্তী ভুট্টার জমিতে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments