আইন-আদালত

কিশোরগঞ্জে ১৪ বছর ধরে ধর্ষণ শিকার এক নারী, আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ

কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় প্রাথমিক শিক্ষা অফিসের, অফিস সহয়িকা তহমিনা বেগম (৪০) ১৪ বছর থেকে ধর্ষণের শিকার হয়েছেন বলে, কিশোরগঞ্জ থানায় নারী ও শিশু র্ধষণের মামলা করেন করে আসামী হাবিবুল ইসলামকে জেলা হাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় রবিবার ভুক্তভোগী নিজে বাদি হয়ে কিশোরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৫। ভিকটিমকে শারীরিক স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা ওসিসি ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ থানা পুলিশ। এ ঘটনাটি যে, প্রথম তা না, এর আগেও কয়েক বার তাদের বিচার শালিশ হয়েছে, ভিকটিমের বাড়ীতে, ইউনিয়ন পরিষদে সহ বিভিন্ন স্থানে তাদের এই অশ্লীল কার্যকলাপের জন্য।
আটককৃত প্রধান শিক্ষক হাবিবুল ইসলাম মুশা বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ও সদর ইউনিয়নের দক্ষিণ রাজিব পাটোয়ারী পাড়া গ্রামের মৃত বাছান আলীর ছেলে। শনিবার ০৩ ডিসেম্বর সন্ধার সময় মুশা বটতলা প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক হাবিবুল ইসলাম কয়েক দিন থেকে ভিকটিম তহমিনা বেগমকে দেখা করার জন্য মোবাইল ফোনে চাপ সৃষ্ঠি করে। যখন তহমিনা তার কথা শোনেনি তখন ঐ প্রধান শিক্ষক শনিবার রাতে জোর পূর্বক হতমিনার বাড়ীতে প্রবেশ করে। তখন তহমিনা চিৎকার করলে আশেপাশের এলাকাবাসী তার চিৎকারে এসে দেখেন তহমিনার সাথে প্রধান শিক্ষক হাবিবুল ধস্তাধস্তি করার সময় হাতে নাতে আটক করে এলাকাবাসী ।
পরে জাতীয় জরুরি পরিষেবা ৯৯৯ নম্বারে ফোন দিলে পুলিশ ঘটনা স্থল থেকে ২ জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। কিশোরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে রবিবার দুপুরে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments